header

اعلان وسط المواضيع

নতুন অনুবাদ অ্যাপ


 


আপনার হাতের নাগালেই বিনামূল্যে অনুবাদকারী অ্যাপ আমরা অস্বীকার করতে পারি না যে বর্তমানে অনুবাদক অ্যাপ্লিকেশনগুলো অনেক গুরুত্বপূর্ণ অ্যাপ্লিকেশন হয়ে উঠেছে যা আমাদের ফোনে থাকা আবশ্যক৷ আমরা সকলেই কখনো কখনো এমন দেশে ভ্রমণ করি যেগুলোর ভাষা আমরা বুঝি না বা সেখানে বাস করি না।

এবং, এই দেশের মানুষের সাথে তাদের নিজস্ব ভাষায় যোগাযোগ করা আমাদের পক্ষে কঠিন হয়ে উঠে কারণ, অবশ্যই, আমরা তাদের ভাষা বুঝতে পারি না। যা অনেক সমস্যার সৃষ্টি করতে পারে যার জন্য একজন দোভাষীর প্রয়োজন হয় এবং এখানে অনুবাদের ভূমিকা আসে। অনুবাদক অ্যাপ্লিকেশন এক্ষেত্রে আমাদের সাহায্য করতে পারে।




অনুবাদক অ্যাপ্লিকেশন কি? অনুবাদক অ্যাপ্লিকেশনটি সকল গুরুত্বপূর্ণ অনুবাদক অ্যাপ্লিকেশনগুলোকে এক জায়গায় একত্রিত করেছে, কারণ এতে একটি ভয়েস অনুবাদক, একটি ক্যামেরা অনুবাদক, একটি লিখিত অনুবাদক এবং একটি ফটো অনুবাদক রয়েছে৷

আপনাকে আর আপনার ফোনে প্রতিটি অ্যাপ আলাদাভাবে ডাউনলোড করতে হবে না, এই অ্যাপের মাধ্যমে আপনি সবগুলো এক জায়গায় পাবেন এবং এটি আপনাকে আপনার ফোন স্টোরেজ নষ্ট না করতে সাহায্য করবে।

কেন অনুবাদক অ্যাপ্লিকেশন ব্যবহার করবেন?

অনুবাদ প্রোগ্রামের ব্যাপক চাহিদা থাকার দরুন এই প্রোগ্রাম তৈরির ধারণাটি আসে। আমরা, আজকাল, অনেক অ্যাপ দেখতে পাই এবং প্রতিটিরই আলাদা আলাদা কাজ আছে কারণ কেউ কেউ শুধু কথা দ্বারা অনুবাদ করতে পছন্দ করে এবং কেউ আবার মাঝে মাঝে একটি সাইন/ব্যানার বা একটি বই অনুবাদ করতে চান। সুতরাং, প্রত্যেক ব্যক্তিরই নিজস্ব চাহিদা আছে।

সুতরাং, ব্যবহারকারীর ফোকাস বিভ্রান্ত না করার জন্য, আমরা এই সকল

অ্যাপ্লিকেশনগুলোকে একটি অ্যাপ্লিকেশনে একত্রিত করার কথা ভেবেছিলাম যাতে এটি যেকোনো সময় এবং যেখানে খুশি অ্যাক্সেসযোগ্য হতে পারে।




অ্যাপের বৈশিষ্ট্যগুলি:

১. অ্যাপটি অন্যান্য সকল অনুবাদ অ্যাপ্লিকেশনের জন্য অন্তর্ভুক্ত

২. অ্যাপটি সবার জন্য বিনামূল্যে

৩. হাজার হাজার মানুষ তাদের ফোনে অ্যাপটি ডাউনলোড করেছে এবং এটি পছন্দ করেছে

৪. অ্যাপটির আকার ছোট এবং বেশি জায়গা নেবে না আপনার ফোনে

এখন যেহেতু আমরা অ্যাপটি সম্পর্কে সকল কিছু উল্লেখ করেছি আমি আপনাকে এটির বিনামূল্যে ডাউনলোড লিঙ্ক সরবরাহ করছি।

অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন



এবং আপনার আগ্রহী বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না এবং মন্তব্যে আপনার প্রতিক্রিয়া জানান

إرسال تعليق

0 تعليقات