header

اعلان وسط المواضيع

Today you can translate every language you want easily

 
আমরা সবসময় একটি নতুন ভাষা শিখতে চেয়েছি এবং আমাদের জন্য এই নতুন ভাষা নিয়ে সমস্যা আছে, তাই সমাধান সম্পর্কে একটু বিভ্রান্তি রয়েছে যা আমাদের এই সমস্যাটি সমাধান করতে সহায়তা করবে।

এখানে আমরা মাটিতে বিদ্যমান সমাধানগুলি অবলম্বন করি। হয় আমরা একটি স্কুলে নিবন্ধন করেছি এবং এটি অনেক সময় নেয়। এক থেকে তিন বছর পর্যন্ত, আমরা যে দেশে থাকি বা আমাদের পড়াশোনা শেষ করি তার উপর নির্ভর করে।


অতএব, আমরা সেই সমাধানের কথা ভেবেছিলাম যা সবাই ব্যবহার করা শুরু করেছিল, বিশেষ করে শুরুতে, যা একটি দুর্দান্ত অনুবাদ অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার চারপাশের সমস্ত ভাষাকে একটি মসৃণ এবং সুন্দর উপায়ে অনুবাদ করতে সহায়তা করে। অ্যাপ্লিকেশনটি অনেক লোকের দ্বারা অনুমোদিত হয় যারা এটির সাথে দৈনিক ভিত্তিতে কাজ করে, কর্মক্ষেত্রে, অধ্যয়নকালে বা রাস্তায়ও। সাথে প্রতিদিনের যোগাযোগ। এটি আমাদের সেই সম্প্রদায়গুলি সম্পর্কে ভাবতে বাধ্য করেছে যেগুলি তাদের জন্য নতুন দেশগুলিতে বাস করে এবং আমরা তাত্ক্ষণিক অনুবাদের অ্যাপ্লিকেশন তৈরি করেছি, যা আপনার চারপাশে ঘটছে এমন সমস্ত তথ্য অনুবাদ করার জন্য একটি দুর্দান্ত প্রোগ্রাম, যাতে এটি পাঠ্যগুলিকে অনুবাদ করে হয় হাত দ্বারা লিখিত বা অনুবাদ করার জন্য পৃষ্ঠার একটি ছবি তুলে পাঠ্য অনুবাদ করে এবং তারপরে অ্যাপ্লিকেশনটি এই পৃষ্ঠার একটি তাত্ক্ষণিক অনুবাদ সম্পাদন করে, আমরা যে ভাষা চাই তা বেছে নিয়ে।

শুধু তাই নয়, অ্যাপ্লিকেশনটি ভয়েস দ্বারা অনুবাদ করে, এবং এটি শুধুমাত্র ভয়েস বোতাম টিপতে হবে এবং আপনি যা বলবেন তা শুনতে হবে এবং তাৎক্ষণিকভাবে এবং সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যে ভয়েস অনুবাদ করে।

এখান থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন

আমরা এই চমৎকার অ্যাপ্লিকেশন সম্পর্কে কিছু তথ্য দেওয়ার পরে, আমরা এটির কিছু বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে ভুলবেন না:

অ্যাপ্লিকেশনটি সহজ ইন্টারফেসের জন্য ধন্যবাদ ব্যবহার করা সহজ

এটি আপনাকে পাঠ্যগুলিকে আপনি যে কোনও ভাষায় লিখে অনুবাদ করতে সহায়তা করে৷

ক্যামেরাটি শুধুমাত্র রাস্তার চিহ্ন, পণ্য ইত্যাদির ছবি তোলার জন্য অনুবাদের জন্য ব্যবহার 
 করা হয়


কণ্ঠস্বরও সুন্দরভাবে অনুবাদ করে

এটি ফোনের মেমরির বেশি অংশ নেয় না এবং অ্যাপ্লিকেশন ক্ষমতা কম, কারণ এটি প্রায় সব ফোনেই কাজ করে

এটি রাতে কাজ করার জন্য একটি অন্ধকার মোড আছে


এই অ্যাপ্লিকেশনটির অনেক সুবিধা রয়েছে যা আপনার ফোনে অ্যান্ড্রয়েড সিস্টেমে ব্যবহার করার সময় এটি আবিষ্কার করা যেতে পারে এবং আমরা ভবিষ্যতে সব ধরনের আইফোন ফোনের মালিকদের জন্য একটি বিশেষ অ্যাপ্লিকেশন নিয়ে কাজ করছি।

এখানে আমরা এই অনুচ্ছেদের জন্য আমাদের বিষয় চালিয়ে যাচ্ছি, এবং আমরা নতুন নিবন্ধগুলিতে একটি নতুন বিষয় এবং অন্যান্য তথ্য নিয়ে আলোচনা করব।আপনার যদি কোন প্রশ্ন থাকে, আমাদের ফেসবুক পৃষ্ঠা বা আমাদের সাথে যোগাযোগ পৃষ্ঠার মাধ্যমে আমাদের লিখতে দ্বিধা করবেন না। আমরা আপনার প্রশ্নের উত্তর দিতে সন্তুষ্ট হবে.

إرسال تعليق

0 تعليقات