header

اعلان وسط المواضيع

তাত্ক্ষণিক অনুবাদ


 
 
আমরা সর্বদা একটি নতুন ভাষা শিখতে চেয়েছি এবং এই ভাষাটি নিয়ে আমাদের একটি সমস্যা রয়েছে যা আমাদের জন্য নতুন, তাই সমাধানটি সম্পর্কে একটু বিভ্রান্তি রয়েছে যা আমাদের এই সমস্যাটি সমাধান করতে সহায়তা করে।

এখানে আমরা মাটিতে বিদ্যমান সমাধানগুলি অবলম্বন করি। হয় আমরা একটি স্কুলে নিবন্ধন করেছি, এবং এটি অনেক সময় নেয়। এক বছর থেকে তিন বছর পর্যন্ত, আমরা যে দেশে থাকি বা অধ্যয়ন সম্পূর্ণ করি তার উপর নির্ভর করে।



অতএব, আমরা সেই সমাধান সম্পর্কে চিন্তা করেছি যেটির সাথে সবাই কাজ করে, বিশেষ করে শুরুতে, এটি একটি দুর্দান্ত অনুবাদ অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার চারপাশের সমস্ত ভাষাকে একটি মসৃণ এবং সুন্দর উপায়ে অনুবাদ করতে সহায়তা করে। দৈনন্দিন যোগাযোগের সাথে। এটি আমাদের সেই সম্প্রদায়গুলি সম্পর্কে ভাবতে বাধ্য করেছে যেগুলি তাদের জন্য নতুন দেশগুলিতে বাস করে এবং আমরা যুগপত অনুবাদের প্রয়োগের উপর কাজ করেছি, যা আপনার চারপাশে যে সমস্ত তথ্য চলছে তা অনুবাদ করার জন্য একটি কিংবদন্তি প্রোগ্রাম, যাতে এটি পাঠ্যগুলিকে অনুবাদ করে হয় হাত দ্বারা লিখিত হয় বা অনুবাদ করার জন্য পৃষ্ঠার একটি ছবি তুলে পাঠ্য অনুবাদ করে এবং করে অ্যাপ্লিকেশনটি আমাদের পছন্দের ভাষাটির সাথে এই পৃষ্ঠাটিকে অনুবাদ করবে।

শুধু তাই নয়, অ্যাপ্লিকেশনটি ভয়েসের সাথে অনুবাদ করে, এবং এটি শুধুমাত্র ভয়েস বোতাম টিপতে হবে এবং আপনি যা বলবেন তা শুনতে হবে এবং এটি একটি তাত্ক্ষণিক এবং বেশ সহজে ভয়েস অনুবাদ করে।
 

 
আমরা এই চমৎকার অ্যাপ্লিকেশন সম্পর্কে কিছু তথ্য দেওয়ার পরে, আমরা এটিকে আলাদা করে এমন কিছু বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে ভুলবেন না
:
অ্যাপ্লিকেশনটি সহজ ইন্টারফেসের জন্য ধন্যবাদ ব্যবহার করা সহজ

এটি আপনাকে পাঠ্যগুলিকে আপনি যে কোনো ভাষায় টাইপ করে অনুবাদ করতে সহায়তা করে৷

ক্যামেরাটি শুধুমাত্র রাস্তায় বা পণ্যের প্রতিটি চিহ্নের ছবি তোলার মাধ্যমে অনুবাদে ব্যবহার করা হয়

কণ্ঠস্বরও সুন্দরভাবে অনুবাদ করে

এটি খুব বেশি ফোন মেমরি নেয় না, অ্যাপ্লিকেশন ক্ষমতা ছোট, কারণ এটি প্রায় সব ফোনে কাজ করে

এটি রাতে কাজ করার জন্য একটি অন্ধকার মোড আছে
অ্যান্ড্রয়েড সিস্টেমে আপনার ফোনে এটি ব্যবহার করার সময় এই অ্যাপ্লিকেশনটির অনেক সুবিধা রয়েছে এবং আমরা ভবিষ্যতে সব ধরনের আইফোন মালিকদের জন্য একটি অ্যাপ্লিকেশন নিয়ে কাজ করছি৷


এখানে আমরা এই অনুচ্ছেদের জন্য আমাদের বিষয় সম্পূর্ণ করি, এবং একটি নতুন বিষয় এবং নতুন নিবন্ধে অন্যান্য তথ্যে আমাদের মিটিং।

আপনার যদি কোন প্রশ্ন থাকে, আমাদের ফেসবুক পৃষ্ঠা বা আমাদের সাথে যোগাযোগ করুন পৃষ্ঠার মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না, আমরা আপনার প্রশ্নের উত্তর দিতে পেরে খুশি হব

إرسال تعليق

0 تعليقات